জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পরশুরাম মির্জানগর ইউনিয়ন পরিষদের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ই মার্চ) সকালে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের সহধর্মীনি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক (কার্ডিওলজী) ডাঃ জাহানারা আরজু।


ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রাজ্জাকের পরিচালনায় ও ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।
আয়োজক সূত্র জানায়, পরশুরাম হোসনে আরা বেগম (রানী) চৌধুরী ডায়াবেটিক ও জেনারেল হাসপাতাল ও ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের সহযোগীতায় দিনব্যাপী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এতে বিনামূল্যে ইসিজি, হৃদরোগ,ডায়াবেটিস, মেডিসিন, গাইনী ও রক্তের গ্রুপ পরীক্ষা সেবা প্রদান করা হয়।


আয়োজন সম্পর্কে ইউনিয়ন চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেসব খাত সমূহে জোর দিয়েছেন তার মধ্যে অন্যতম একটি স্বাস্থ্যখাত। আজকে আমরা এ আয়োজনের মাধ্যমে মফস্বলের সুবিধাবঞ্চিত মানুষদের দুর্দশা লাঘবের চেষ্টা করেছি।


ক্যাম্পেইনে সহযোগীতাকারী স্বেচ্চাসেবী সংগঠন ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের সভাপতি শহিদুল ইসলাম বলেন, ক্যাম্পেইনে আমাদের প্রায় ৪০ জন স্বেচ্চাসেবক কাজ করেছে। ইউনিয়ন পরিষদের এমন একটি মহৎ কাজে যুক্ত হতে পেরে সদস্যরা সবাই আনন্দিত। 

ক্যাম্পেইনে বিভিন্ন বিভাগে ৫ জন বিশেষজ্ঞ ডাক্তার প্রায় ২৫৩ জন রোগীকে বিভিন্ন চিকিৎসা সেবা প্রদান করেন।