পরশুরাম উপজেলাবাসীকে শুধু চিকিৎসা সেবা নয়, সাথে সহায়তায়ও দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন তারা।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে পরশুরাম করোনা প্রতিকার টিম নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে বিতরণের জন্য খাদ্য সামগ্রী তুলে দেন চিকিৎসকরা। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেলসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য।


পরশুরাম স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল ইসলাম বাবু বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে মানবিক চিন্তা থেকে আমরা সকল চিকিৎসকরা মিলে উপজেলার ১২০টি পরিবারের জন্য খাদ্রসামগ্রী প্রদান করেছি। এতে প্রতি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ৩ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল এবং ১টি সাবান রয়েছে।


তিনি বলেন, এসব বিতরণে যেন কোনধরনের জনসমাগম না হয় সেজন্য স্বেচ্ছাসেবী সংগঠন করোনা প্রতিকার টিম সহযোগিতা করেছে। তারা ঘরে ঘরে এসব পৌঁছে দিয়েছেন।


পরশুরাম করোনা প্রতিকার টিমের সহ-সমন্বয়ক নাহিদ হায়দার বলেন, আমরা জনসমাগম এড়াতে খাদ্রসামগ্রী গুলো উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার অস্বচ্ছল পরিবারের ঘরে পৌঁছে দিয়েছি।


খাদ্যপণ্য হস্তান্তরকালে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুল খালেক মামুন, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইন্দ্রজিৎ ঘোষ কনক, ডাঃ আফতাব উল আলম আলম, ডাঃ তামান্না, ডাঃ মাহমুদা ও ডাঃ মহিউদ্দিনসহ করোনা প্রতিকার টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।