শুক্রবার দুপুরে ফেনীতে সংগৃহীত ৬জনের নমুনায় করোনাভাইরাস উপস্থিতি পাওয়া যায় নি। আজ শনিবার (৪ এপ্রিল) বিকালে তাদের কাছ হতে সংগৃহীত নমুনার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ সাজ্জাদ হোসেন। এর আগে গতকাল শুক্রবার আরও দুজনের পরীক্ষার ফল নেগেটিভ  এসেছে।


সিভিল সার্জন বলেন, আজ বিকালে ফোনের মাধ্যমে তাদের নমুনা পরীক্ষার ফল আমরা জানতে পেরেছি। তাদের প্রত্যেকের ফলই নেগেটিভ বলে আমাদের জানানো হয়েছে।


তিনি বলেন, শুক্রবার দুপুরে ৬ ব্যক্তির সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) সেন্টারে পাঠানো হয়েছিল। সিভিল সার্জন বলেন, আজ আরও সর্দি-জ্বর উপসর্গ নিয়ে তিন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজন দাগনভূঞা ও একজন সোনাগাজীর বাসিন্দা। রিপোর্ট এলে তারা করোনাভাইরাস সংক্রমিত কিনা তা নিশ্চিত হওয়া যাবে।


এর আগে গত বৃহস্পতিবার রাতে শহরের মাষ্টারপাড়া হতে ১জন, শুক্রবার দুপুরে ফেনীর চারটি উপজেলা হতে ৬ জন সন্দেহভাজন ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা সংক্রমণ পরীক্ষার জন্য প্রেরণ করে জেলা স্বাস্থ্য বিভাগ। অন্যদিকে বুধবার দুপুরে ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের বাড়িতে শ্বাসকষ্টে মৃত যুবকের করোনা সংক্রমণ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে জানানো হয়েছে।