ফেনীতে নিম্নআয়ের মানুষদের খাদ্য সামগ্রী দিয়েছে ফেনী জেলা জাতীয়তাবাদী ছাত্রদল। আজ রবিবার (৫ এপ্রিল) শহরের বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ করে দলটির নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি মোঃ সালাহউদ্দিন মামুন।

একটু একটু করে বাড়ছে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা। দেশে ইতোমধ্যে মারা গেছেন ৯জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে চলছে ১৫দিনের সাধারণ ছুটি। চলছে না গণপরিবহন। ঔষধ ও খাবার ব্যতীত সবকিছু বন্ধ, দেশ কার্যত লকডাউন। ফলে খাদ্য সংকটে পড়েছে নিম্নআয়ের ও ভাসমান মানুষ।

খাদ্য বিতরণ প্রসঙ্গে সালাহউদ্দিন মামুন বলেন, মানুষ হিসেবে আমরা মানবতার সেবায় কাজ করছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশনা রয়েছে সাংগঠনিকভাবে মানবসেবায় নিয়োজিত হতে। তাই আমরা যতটুকু সামর্থ রয়েছে তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

তিনি জানান, প্রাথমিকভাবে আজ ৩শ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শহরের ট্রাংক রোড, রামপুর, নাছির মেমোরিয়াল কলেজ এলাকা, মহিপাল ও শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে নিম্নআয়ের মানুষদের হাতে সহায়তা তুলে দেয়া হয়েছে। মামুন জানান, প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, আালু ২ কেজি, ডাল ১ কেজি পেয়াজ ও ১ লিটার তেল রয়েছে। এ কার্যক্রম মানুষের প্রয়োজন পর্যন্ত অব্যাহত থাকবে।

ছাত্রদলের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ, সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল, সহ-সভাপতি ইউনুস রুবেল, আকবর হোসেন রনি, যুগ্ম সম্পাদক শওকত আলী জুয়েল, মজুমদার রশিদ, মইনুল হাসান পারভেজ, তাজুল ইসলাম পাভেল, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমন, ধর্ম বিযয়ক সম্পাদক রিয়াদ মজুমদার, সদস্য দেলোয়ার হোসেন, ছাত্রনেতা সোহাগ, সাগর, ইউছুফ, সোহেল সাকিব, হাসান প্রমুখ।