বাংলাদেশ স্কাউটস এর পক্ষ হতে প্রাপ্ত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মানুষের মাঝে বিতরণ করেছে ফেনীর রোভার স্কাউটসরা। আজ বুধবার (৮ এপ্রিল) দুপুরে শহরের ট্রাংক রোড হতে কলেজ রোড ঘুরে ঘুরে শ্রমজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করেন ফেনী জেলা রোভার স্কাউটস’র সভাপতি ও জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ ও রোভার কমিশনার প্রফেসর বিমল কান্তি পাল, ফেনী জেলা রোভার স্কাউটস’র সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক জয়নাল আবেদীন, নির্বাহী সদস্য ও ফেনী সরকারি কলেজ রোভার স্কাউট লিডার প্রভাষক আহমেদ আলী প্রমুখ।

জেলা রোভার স্কাউটস সূত্রে জানা যায়, বাংলাদেশ স্কাউটস এর পক্ষ হতে ফেনী জেলা রোভার স্কাউটস’র জন্য ৭শ হ্যান্ড স্যানিটাইজার, ২শ হেক্সিসল, ২শ মাস্ক, ২শ সাবান ও ২০ টি হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়েছে। করোনাভাইরাসের ঝুঁকির মুখে থাকা জনসাধারণ, শ্রমজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বণ্টন করা হয়।

ফেনী সরকারি কলেজ রোভার স্কাউট লিডার সহকারি অধ্যাপক আহমেদ আলী জানান, রোভার স্কাউটস এর মূল মটো হচ্ছে সেবা। এই মটোকে সামনে রেখে আমরা এ দুর্দিনে মানুষের পাশে এসে দাঁড়ানোর চেষ্টা করেছি।