৬ নভেম্বর,২০১৯

।।ডেস্ক রিপোর্ট।।


ফেনীতে অভিযান চালিয়ে ২৯ হাজার ৩২০ পিস ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক মূল্য ১ কোটি ৪৬ লক্ষ ৬০ হাজার টাকা।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, বুধবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপোলে একটি কভার্ডভ্যানে অভিযান চালিয়ে উক্ত ইয়াবার চালান জব্দ করা হয়। এ ঘটনায় মোঃ দেলোয়ার হোসেন দুলাল (৪০) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে র‌্যাব। তার বাড়ী গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার দক্ষিণ সালনা গ্রামে।

এক বিবৃতিতে ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক জানান, ফেনীর লালপুল এলাকায় মুহুরী ফিলিং স্টেশন এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এসময় একটি কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১৫-৩৮৯০) তল্লাশির জন্য সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট ভেঙ্গে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা গাড়িটির পিছু নিয়ে ধাওয়া করে মোঃ দেলোয়ার হোসেন দুলালকে ২৯ হাজার ৩শ ২০ পিস ইয়াবাসহ আটক করে।
বিবৃতিতে আরও জানানো হয়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানের মাধ্যমে মালামাল পরিবহনের আড়ালে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।