করোনাভাইরাস'র সংক্রমণ থেকে রক্ষার্থে পরশুরাম উপজেলায় কর্মরত সাংবাদিকদের পিপিই(পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট) প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আক্তার। আজ রোববার(১৯ এপ্রিল) দুপুরে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার উপস্থিত থেকে সাংবাদিকদের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আক্তার বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষার্থে সংবাদকর্মীদের সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। তাদের সুরক্ষিত রাখার উদ্দেশ্যে এ সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ত্রাণসামগ্রী বিতরণে কোন অনিয়ম বা দুর্নীতি হলে সে বিষয়ে তাঁকে অথবা জেলা প্রশাসককে অবহিত করার পরামর্শ প্রদান করেন।

এসময় দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আবু ইউছুফ মিন্টু, দৈনিক মানবজমিনের প্রতিনিধি এমএ হাসান, দৈনিক এশিয়ান এজের প্রতিনিধি সবির আহমেদ ফোরকান, দৈনিক স্বদেশ প্রতিদিন ও সাপ্তাহিক হর্কাস প্রতিনিধি পেয়ার আহাম্মদ চৌধুরী, দৈনিক সমসাময়িক প্রতিনিধি মহিউদ্দিন সোহেল, দৈনিক নিউনেশনের প্রতিনিধি শিবব্রত চক্রবর্তী ও সাম্প্রতিক দেশকালের প্রতিনিধি শাহাদাত হোসেন তৌহিদ উপস্থিত ছিলেন।