করোনাভাইরাস বিদ্যমান পরিস্থিতিতে সংকটে পড়া নিম্ন আয়ের মানুষদের ঈদ উপহার দিয়েছেন ফেনী পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রাজন জানান। শনিবার (২৩ মে) তার ব্যক্তিগত উদ্যোগে ওয়ার্ডের ৩শ অসহায় এতিম, দুস্থ ও কর্মহীন মানুষদের ঈদ উপহার দিয়েছেন তিনি।


উপহার হিসেবে প্রতি পরিবারকে ২ প্যাকেট বাংলা সেমাই, ২ প্যাকেট লাচ্ছা সেমাই, ১টা মুরগী, ১ কেজি চিনিগুড়া চাউল, কিচমিচ বাদাম, আধা কেজি দুধ, ১ কেজি চিনি, ১ লিটার তেল প্রদান করা হয়।

জানা গেছে, ২৬ মার্চ সরকারের সাধারণ ছুটি ঘোষণার আগে থেকেই নিজের এলাকায় মানুষের মধ্যে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়ানোর কাজ শুরু করেন আওয়ামী লীগের এ নেতা। এরপর সৃষ্ট সংকটে পড়া পরিবারকে গোপনে সহায়তার পাশাপাশি বিভিন্ন ধাপে ৬শ পরিবারকে সহায়তা করেছেন তিনি। তার উপহার পেয়ে কৃতজ্ঞ এলাকার গরীব-দুঃখীরা।


এ প্রসঙ্গে সাজ্জাদ হোসেন রাজন জানান, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি অনেক খুশি। এ পরিস্থিতিতে বিশেষ করে যারা দিন আনে দিন খায়, তাদের জন্য বিষয়টা বেশি কষ্টকর। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনা অনুযায়ী নিজের ব্যক্তিগত পক্ষ থেকে আজ এলাকার প্রায় ৩০০ পরিবারকে ঈদ উপহার দিয়েছি।


তিনি আরও জানান, যত দিন পর্যন্ত করোনা ভাইরাসের মহামারি থাকবে, ততদিন এ সহযোগিতা অব্যাহত থাকবে। এছাড়া সপ্তাহে দুই দিন অসহায়দের জন্য সবজি বিতরণ করা হবে জানান তিনি।