ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মাতা দেল আফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারীর জানাযা আজ রাত ৯টায় ফেনী শহরের মাষ্টারপাড়ায় লমী হাজারী বাড়ি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে।


বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় তাদের জানাযা সংক্ষিপ্ত আকারে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আক্রামুজ্জমান।


রবিবার (২৪ মে) দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় জেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, বর্তমান সংকটাপন্ন পরিস্থিতির কারণে দলের সিদ্ধান্ত অনুযায়ী তাদের জানাযা সংক্ষিপ্ত আকারে অুনষ্ঠিত হবে। তাই জানাযায় নেতাকর্মীদের অংশগ্রহণ না করার নির্দেশ দেয়া হল।


বার্তায় জেলার প্রতিটি উপজেলার নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি মসজিদে মিলাদ, কোরআন খতমের মাধ্যমে তাদের জন্য দোয়া করতে অনুরোধ জানান এডভোকেট আক্রামুজ্জমান। এছাড়া সকলকে নিজ নিজ এলাকায় অবস্থান করতে বলেন তিনি।


দেল আফরোজ বেগম (৯৩) ও এমপি মহোদয়ের বড় ভাই জসিম উদ্দিন হাজারী (৫৮) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি। রুহের মাগফেরাত কামনা করে তিনি বলেন, তাদের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ ব্যথিত, শোকার্ত। মহান আল্লাহ উনাদের জান্নাতবাসী করুন।


আজ সকাল ১১টার দিকে বড় ছেলের মৃত্যু খবর শুনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর মাতা দেল আফরোজ বেগম। এর আগে মারা যান জসিম উদ্দিন হাজারী।


এ আকস্মিক দুটো মৃত্যুতে ফেনীতে বিরাজ করছে শোকাবহ পরিবেশ। শোকে ম্যুহমান সর্বস্তরের মানুষ।


পারিবারিক সূত্রে জানা গেছে, ইতোমধ্যে তাদের মরদেহ বহনকারী গাড়ি ফেনীর উদ্দেশ্যে রওনা হয়েছে।