করোনা উপসর্গ নিয়ে ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন সদরের শর্শদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানে আলম’র অবস্থা স্থিতিশীল। তার শ্বাসকষ্টও এখন তেমন নেই। পরিস্থিতি ক্রমশ উন্নতির দিকে রয়েছে বলে মঙ্গলবার (২ জুন) রাতে জানিয়েছেন হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন ভূইয়া।


তিনি জানান, গত দুদিন আগে জ্বর-কাশি উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। সাথে তার শ্বাসকষ্ট ছিল। হাসাপাতালের চিকিৎসার ফলে তার অবস্থার উন্নতি হয়েছে। এখন শ্বাসকষ্ট নেই। অবস্থা ক্রমশ উন্নত হচ্ছে।


ডাঃ ইকবাল হোসেন ভূইয়া বলেন, তিনি যদি হাসপাতালে চিকিৎসা নিতে না আসতেন তবে তার অবস্থা সংকটাপন্ন হয়ে পড়ত। সেক্ষেত্রে তাকে ফেনীর বাইরে পাঠানো ছাড়া উপায় থাকতোনা।


জানা যায়, গত ৪/৫ দিন আগে জানে আলমের জ্বর-শ্বাসকষ্ট দেখা দেয়। কিন্তু তিনি সেটি উপেক্ষা করে বাড়িতে অবস্থান করছিলেন। পরীক্ষাও করান নি। গত রবিবার তার শ্বাসকষ্ট বেড়ে গেলে তিনি হাসপাতালে এলে তাকে ভর্তি করা হয়। তার উপসর্গ দেখে চিকিৎসকরা তাকে হাসপাতালের নতুন ভবনের আইসোলেশন ইউনিটে রাখার সিদ্ধান্ত নেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি। ওইদিনই করোনা সংক্রমণ নিরূপণে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে পাঠানো হয়।