করোনা জয় করে ফের কাজে যোগ দিয়েছেন সিভিল সার্জন অফিসের ৪ স্বাস্থ্যকর্মী। তারা হলেন এমএলএসএস শহীদ ও সাব্বির, সিভিল সার্জনের গাড়ি চালক ইব্রাহিম, পরিচ্ছন্নতাকর্মী মোঃ দুলাল।


আজ সোমবার (৮ জুন) দুপুরে তাদের শুভকামনা জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন সিভিল সার্জন ডাঃ সাজ্জাদ হোসেন। এসময় আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিভিল সার্জন। তাদের উদ্যম ও দৃঢ় মনোবলের প্রশংসা করে তিনি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


এসময় সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক সমন্বয়ক ডাঃ কাজী সনজিদা আক্তার, মেডিকেল অফিসার সিভিল ডাঃ শরফুদ্দিন মাহমুদ ও ডাঃ ইসতাব রাকিন উপস্থিত ছিলেন।


গত ১০ মে ফেনীতে ৭জন স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত করা হয়েছিল। তাদের মধ্যে সিভিল সার্জন অফিসের এমএলএসএস শহীদ ও সাব্বির, পরিচ্ছন্নতাকর্মী মোঃ দুলালও ছিলেন। এরপর গত ১৪ মে নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজ ল্যাবের প্রতিবেদনে সিভিল সার্জনের গাড়িচালক ইব্রাহিমের নুমনা পজিটিভ এসেছিল।

আক্রান্তরা স্বাস্থ্য বিভাগের পরামর্শে আইসোলেশনে ছিলেন ও চিকিৎসায় সুস্থ হয়েছেন। তৃতীয় দফায় তাদের সকলের সংগৃহীত নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।