ঝুড়ি ভর্তি নানারকমের ফল। সাথে একটি শুভ্রতার প্রতীক গোলাপ ফুল। এভাবে পরশুরামে করোনা আক্রান্ত রোগীদের ‘ভালোবাসা পরশ’ দিচ্ছেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

মঙ্গলবার (৯ জুন) বিকালে বিতরণকৃত প্রতি ঝুড়িতে রয়েছে ফুল,আপেল, মাল্টা, কলা, নাসপাতি, গাজর, লেবু ও ডেটল সাবান।

করোনা আক্রান্ত রোগীদের ভিটামিন সমৃদ্ধ খাবার জরুরী। তাই তাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান মেয়র সাজেল চৌধুরী। তিনি বলেন, এছাড়া আক্রান্ত পরিবারের সদস্যদের জন্য খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন।

চলমান ত্রাণ সহায়তা কার্যক্রম নিয়ে মেয়ল বলেন, করোনা সংক্রমণের শুরু থেকে সবসময় মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। গত ৬৫ তম দিন ধরে বাড়ি বাড়ি গিয়ে সংকটে পড়া মানুষদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনাভাইরাস প্রাদুর্ভাব বন্ধ না হওয়া পর্যন্ত সহায়তা কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন বলেন, ছাত্রলীগের প্রতিনিধিদল সামাজিক দূরত্ব বজায় রেখে ৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার করোনা আক্রান্ত রোগীদের ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে।

উপহার সামগ্রী হস্তান্তরকালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান সাকিব,সদস্য আব্দুল আহাদ চৌধুরীসহ উপজেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।