১৪ নভেম্বর,২০১৯

।।দাগনভূঞা সংবাদদাতা।।


দাগনভূঞায় উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলা প্রাঙ্গনে বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান। সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।


উপস্থিত ছিলেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত সহকারী সচিব মো: সাইফুল ইসলাম ভূঞা, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল হাসান, সহকারী কমিশনার (ভ‚মি) সুজন চন্দ্র রায়, পৌর মেয়র ওমর ফারুক, দাগনভ‚ঞা থানার ওসি আসলাম উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা রাফিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রুবাইয়াত বিন করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সী ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, সাবেক ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন ও প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে সাইফুল ইসলামকে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সহকারী সচিব হিসেবে বদলী করা হয়। তিনি তিন বছর ১ মাস দাগনভ‚ঞা উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করেন। টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রবিউল হাসানকে দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়।