করোনামুক্ত হয়ে ফের কাজে যোগ দিয়েছেন দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল হাসান। আজ সোমবার ( ১৩ জুলাই) কর্মস্থলে যোগ দিতে তাকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাসুমা জান্নাতসহ অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা। এসময় তার আগমনে প্রানচাঞ্চল্য ফিরে পায় দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকতার কার্যালয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় সংক্রমিত হয়েছিলেন ইউএনও রবিউল হাসান। একই সাথে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত ২৪ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাব হতে প্রাপ্ত ফলাফলে তার নমুনা পজিটিভ এসেছিল। এর আগে ১৩জুন থেকে অসুস্থ হয়ে পড়ায় ১৫জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। মাঝে শ্বাসকষ্ট বেড়ে তিনি স্ত্রীসহ চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। গত ৩ জুলাই তার ২য় দফা সংগৃহীত নমুনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় তাকে সুস্থ ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ। আজ সোমবার তিনি কাজে যোগ দিয়েছেন।

সহকারি কমিশশার (ভূমি) মাসুমা জান্নাত জানান, মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে শ্রদ্ধেয় ইউএনও স্যার করোনামুক্তির পর সম্পূর্ণ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছেন। আগামী দিনগুলোতে স্যারের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

একই দোয়া কামনা করেছেন অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।