ফেনীর প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরীর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। আজ সোমবার (২৭ জুলাই) সকালে মরহুমের জানাযায় অংশ নিতে পরশুরামে গুথুমা চৌধুরী বাড়িতে ছুটে যান তিনি। জানাযা পূর্বে মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ হতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছমিন আক্তারও পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, সাবেক আমলা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম মরহুমের বড় ছেলে।

জানাযা পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে জেলা প্রশাসক বলেন, মরহুমের নেক আমলগুলোর উচিলায় আল্লাহ্ যেন তাকে জান্নাতবাসী করেন। তার রুহের আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া কামনা করেন তিনি। এসময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জেলা প্রশাসক ও তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সকালে পরশুরামের গুথুমা চৌধুরী বাড়ির পাশে তমিজ উদ্দিন আহমেদ চৌধুরী মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় বিশিষ্ট সমাজবেসক ও শিক্ষানুরাগী সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী দাফন করা হয়েছে।

বিশিষ্ট সমাজবেসক ও শিক্ষানুরাগী সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী রোববার (২৬ জুলাই) বিকালে ঢাকার বনানীস্থ নিজ বাসভবনে মারা যান। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।