পরশুরামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এসে দাঁড়িয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন। আজ বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, সাবেক আমলা ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম পরিচালিত ফাউন্ডেশনটির পক্ষ হতে চিথলিয়া ইউনিয়নের ১১জন ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন বিতরণ করা হয়েছে।

দুর্গাপুর বাইতুন নূর ঈদগাহ মাঠে স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব টিন বুঝিয়ে দেন। এসময় জেলা পরিষদ সদস্য এম শফিকুল হোসেন মহিম, ইউপি সদস্য আবুল কালামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান জানান, আজ ফাউন্ডেশনটির পক্ষ হতে ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ঘর মেরামত করার জন্য দূর্গাপুর-রামপুর ও মধ্যম ধনীকুন্ডা গ্রামের ১১ পরিবারকে টিন প্রদান করা হয়েছে।

টিনপ্রাপ্তদের একজন দুর্গাপুর গ্রামের প্রয়াত বসু মিয়ার ছেলে ভেগু মিয়া (৬০)। সম্প্রতি বন্যার পানিতে মাথা গোঁজার সম্বলটুকু হেলে পড়ায় দিশেহারা হয়ে পড়েছিলেন এ কৃষক। আজ টিন পেয়ে তার দুর্ভাবনা কিছুটা ঘুচেছে।

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, 'এ টিন এগেন দি মাথাগোঁজার এক্ষান জাগা হইব। আর ঝরের হানিত ভিজন লাগদনো। আল্লায় তোমাগো ভাল করুক।'