করোনাভাইরাস'র সংক্রমণ রোধে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন।

আজ শনিবার (০৮ আগষ্ট) দুপুরে ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম পরিচালিত ফাউন্ডেশনটির পক্ষ থেকে পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল এসব সামগ্রী হস্তান্তর করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল খালেক মামুন জানান, হাসপাতালে নিয়োজিত স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী (পিপিই), হ্যান্ড গ্লাভস, মাক্স,হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে।

ফাউন্ডেশনের পক্ষ থেকে হাসপাতালের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ্ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন সবসময় স্বাস্থ্য কমপ্লেক্সের যেকোন সমস্যা সমাধানে পাশে দাঁড়িয়েছেন। এবার করোনা দুর্যোগে সেন্ট্রাল অক্সিজেনের পর স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে, সবসময় খোঁজ খবর রাখছে। এ জন্য আমি ফাউন্ডেশনের সকল সংগঠকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হস্তান্তরকালে জেলা পরিষদ সদস্য এম সফিকুল হোসেন মহিম, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক একরামুল হক পিয়াস উপস্থিত ছিলেন।