১৮ নভেম্বর,২০১৯

।। ফেনী ডেস্ক।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপালে র‌্যাব-৭ এর অভিযানে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ১১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে মহিপাল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে আব্দুল হাই’র চায়ের দোকানের সামনের ফুটপাত থেকে তাদের আটক করা হয়।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান এক বিবৃতিতে জানান, মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে ওই স্থানে অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় মাদক ক্রয়-বিক্রয়কালে ফেনীর পরশুরামের মো. শফিক ইসলাম (৪৫), লক্ষীপুরের মো. হেলাল উদ্দিন (২৮), মো. তোফায়েল আহম্মেদ (৫৪), ফেনীর ডুমুরিয়ার মো. শফিউল্লাহ (৪৮), ফেনীর বিরিঞ্চির মো. মাহবুবুল হক (৪৬), সোনাগাজীর চর গনেশের মো. জাফর (৪৭), সীতাকুন্ডের মো. নুরুল গনি (৪০), ফেনীর মো. রাশেদ (৩২), ফেনীর মধ্যম চাড়িপুরের মো. ফয়েজ উল্লাহ স্বপন (৪০), কুমিল্লার চৌদ্দগ্রামের মো. নিজাম উদ্দিন (৫৪), বাগেরহাটের মোড়লগঞ্জের মো. কবির শেখ (৪৫) কে আটক করা হয়। তল্লাশী করে তাদের সাথে থাকা প্লাষ্টিকের বস্তার মধ্যে ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা।


আটকৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান।