জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও অন্যান্য শহীদের রুহের মাগফেরাত কামনায় ফেনী জেলা ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৩১ আগস্ট) বিকালে ফেনী পৌরসভার আনন্দ কমিউনিটি সেন্টারে আয়োজিত কোরআন খতম ও মিলাদ মাহফিলে জেলা ছাত্রলীগ সভাপতি এম সালাউদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ সদর, ফেনী পৌর ও ফেনী কলেজ ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাসহ সকল শহীদ এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়া করোনাকালে মৃত্যুবরণকারী ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির মাতা মরহুমা দেল আফরোজ বেগম ও বড় ভাই মরহুম জসিম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জমান, ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরীর পিতা সালেহউদ্দিন আহমেদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিয়াউদ্দিন বাবলুর পিতা নুরুল করিমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা ও তাদের পরিবার পরিজনদের জন্য দোয়া করা হয়েছে।

ছাত্রলীগ সভাপতি জানান, জেলার প্রতিটি উপজেলায় ছাত্রলীগের উদ্যোগে একই কর্মসূচি পালন করা হয়েছে।

মোনাজাত শেষে শহরের কলেজ রোডে পথচারী ও এতিমখানায় তবারক বিতরণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। দোয়া মাহফিলের আগে দুপুর ২.৩০ টা থেকে ফেনী জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ ইমনের নেতৃত্বে ১১ জন হাফেজ কোরআন খতম করে।