ফেনী জেলার সরকার নিবন্ধিত রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের ২০২০-২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ শক্রবার (১১ সেপ্টেম্বর) বিকালে পরশুরাম সরকারি কলেজ রোডস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আয়োজিত এক অনুষ্ঠান এ কমিটি ঘোষণা দেয়া হয়।

কমিটিতে সভাপতি হিসেবে আনোয়ার হোসেন জাহিদ এবং সাধারন সম্পাদক হিসেবে আবদুল আজিজ নাহিদ নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ সভাপতি মোঃ হানিফ সজীব, সাইফুল ইসলাম সুমন,সহ-সাধারণ সম্পাদক মো: আতিকুল আলম, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নাদিম,সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিমন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল কাইয়ুম চৌধুরী, দপ্তর সম্পাদক নুরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া সুলতানা, সহ মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুল তাহিদা, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হৃদয় চন্দ্র নাথ, সহ কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শরীফ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আবদুল রহিম আসিফ, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবদুস ছোবহান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম।

কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রয়েছেন পাবেল হোসেন, মোঃ রাশেদ, মোঃ যুবরাজ, নাহিদ পারভেজ, ইমরুল, সাদিয়া তারান্নুম, ইকরাম ইব্রাহিম চৌধুরী।

উল্লেখ্য, ২০১৬ সালে সদ্য বিদায়ী কমিটির সভাপতি শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক মোঃ ইউনুছের হাত ধরে সংগঠনটি যাত্রা শুরু করে মুমূর্ষু রোগীর জীবন রক্ষায় জেলাব্যাপী প্রায় ৪ হাজার ব্যাগ রক্তদান করেছে।এছাড়াও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ছিন্নমূল পাঠশালা, ত্রাণসহায়তাসহ বিভিন্ন মানব কল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে।