স্বেচ্ছাসেবী সংগঠন ‘বন্ধু মহল ফেনী জেলা’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) কাজীরবাগে মজিদিয়া তাহফিজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার ছাত্র শিক্ষকদের নিয়ে দিনটি পালন করেছে সংগঠনটি।

সংগঠন সূত্রে জানা যায়, অসহায় মানুষদের পাশে দাড়ানোর মহৎ উদ্দেশ্য থেকেই ২০১৫ সালে যাত্রা শুরু করে সংগঠনটি। বর্ষপূর্তি উপলক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচী পালন করা হয়। এর মধ্যে মজিদিয়া তাহফিজুল কোরআন মাদ্রাসার শিক্ষক ও এতিমদের নিয়ে খাবার আয়োজন ও শিক্ষার্থীদের মাঝে কোরআন শরীফ হাদিয়া করেছে সংগঠনটি।

অনুষ্ঠানের দক্ষিণ কাজিরবাগ জামে মসজিদের খতিব হযরত মওলানা নুরুল আলম, হাফেজ হযরত মওলানা মামুনুর রশিদ, ইঞ্জিনিয়ার আব্দুলকুদ্দুসসহ সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সংগঠনটি সমাজসেবা ও জনকল্যাণমূলক কাজের প্রশংসা করে এর সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন বন্ধু মহল ফেনী জেলা’র সদস্য কাজী মোহাম্মদ ইউনুস, জনি, মোহাম্মদ বাপ্পি, আব্দুল্লাহ নোমান, মহি উদ্দিন, রতন, মেহেরাব হোসেন মেহেদী, হৃদয়, মিঠু, ফয়সালসহ সংগঠের অন্যান্য সদস্যরা।

জানা গেছে, জনকল্যাণে ও সামাজিক নানা সমস্যা দূরীকরণে কাজ করছে সংগঠনটি। এর মধ্যে রয়েছে বৃক্ষরোপন কর্মসূচী, বই পড়া কার্যক্রম, দরিদ্র ছাত্রদের বৃত্তি, দরিদ্রদের খাবার বিতরণ, কম্বল বিতরণ, বিতর্ক প্রতিযোগিতা, শিক্ষা সামগ্রী বিতরণ, অগ্নিদগ্ধদের সহযোগিতা ও স্বাবলম্বীকরণ ইত্যাদি।