জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করেছেন ফেনী পৌর আওয়ামী যুবলীগ।

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বাদ জুমা শহরের তমিজিয়া মসজিদে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

এতে পৌর যুবলীগ সভাপতি সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন বাবলু, সহ সভাপতি গাজী খালেদ ইমাম জুয়েল, যুগ্ম সম্পাদক হেমায়েত উল্লাহ সাব্বির, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম মিনার, সদস্য ইয়াসির আরাফাত দিলু ও সজীবসহ দলীয় নেতাকর্মীরা অংশ নেয়।

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জানান, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ৪ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সেই কর্মসূচির আলোকে ও ফেনী জেলা আওয়ামী যুবলীগের নির্দেশনা মোতাবেক আজ বাদ জুমা নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে পৌর যুবলীগ।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হবে। দিনটি পালন উপলক্ষ্যে (২৫-২৮ সেপ্টেম্বর) ৪ দিনের দিনের কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ।

যুবলীগ সূত্রে জানা যায়, কর্মসূচির প্রথম দিনে আজ সারাদেশের সকল মসজিদে দোয়া ও মিলাদ, দ্বিতীয় দিনে পথশিশু, ভবঘুরে ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, তৃতীয় দিনে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ ও এতিমখানায় খাবার বিতরণ ও ৪র্থ দিন সন্ধ্যায় শেখ হাসিনার জীবনীর উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শিত হবে।