সিলেটের এমসি কলেজে ও খাগড়াছড়িতে মানসিক ভারসাম্যহীন আদিবাসী নারী গণধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকালে শহরের কোর্ট বিল্ডিং সংলগ্ন এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে শান্তি কোম্পানী রোডে গিয়ে শেষ হয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলনের নেতৃত্বে মিছিলে সহ-সভাপতি আব্বাস পাটোয়ারি, ইমরান হায়দার মান্না, যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েল পাটোয়ারি, সাইফুল ইসলাম জিকু, রশিদ আহম্মদ মজুমদার, তাজুল ইসলাম পাভেল, রাজন মজুমদার, সহ-সাংগঠনিক সম্পাদক হামিদ বেগ, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ মজুমদার, গন শিক্ষা বিষয়ক সম্পাদক জাবেদ পাটোয়ারী, সহ গন শিক্ষা বিষয়ক নাদিম হাসান, সহ দপ্তর সম্পাদক মোঃ শাকিল, দাগনভুইয়া উপজেলা ছাত্রদল আহবায়ক সাইমুন হক রাজিব,পরশুরাম পৌর ছাত্রদল সভাপতি কমল, জেলা ছাত্রদল সদস্য দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, জিয়া উদ্দীন ও ইকবাল হোসেনসহ প্রমুখ অংশ নেয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। তিনি বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় আজকে প্রকাশ্যে ধর্ষণ করেছে নরপিশাচরা। সত্যিকারার্থে বিশেষ একটি গোষ্ঠী ছাড়া দেশে আজ কারোই নিরাপত্তা নেই।