মধ্যবয়সী লোকটির গায়ে ছিল সাদা গ্যাঞ্জি, পরনে সাদা-নীল চেকের লুঙ্গি। পাশে পড়ে ছিল একটি পাঞ্জাবী। তার দেহটি ছিল একটি গাছের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলানো। তার অর্ধগলিত দেহ পঁচে দুর্গন্ধ বের হচ্ছিল। 

অর্ধগলিত অবস্থায় ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়নের ইলাশপুর হতে অজ্ঞাত এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকার রকমারি মৎস্য খামার সংলগ্ন কবরস্থান থেকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আজ সকালে কবরস্থান হতে পঁচা দুর্গন্ধ বের হচ্ছিল। কারণ অনুসন্ধানে কবরস্থানে গিয়ে দেখা যায় গলায় দড়ি দিয়ে গাছের সঙ্গে ঝুলে আছে একটি মৃতদেহ। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এখন পর্যন্ত তার কোন পরিচয় শনাক্ত করা যায় নি। লোকটিকে কয়েকদিন আগে অন্যত্র হত্যা করে লাশটি এখানে ঝুলিয়ে রাখা হয়েছে বলে পুলিশ ধারণা করা হচ্ছে। তার পরিচয় ও হত্যার রহস্য বের করার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।