ফেনী মুহুরী লিও ক্লাবের অক্টোবর সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। আজ রবিবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে ফেনী জেলা প্রশাসক কার্যালয় লেকে মৎস্য পোনা অবমুক্ত করে সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, ‘দেশ ও সমাজের উন্নয়নে লায়ন্স ও লিও ক্লাব বরাবরই কাজ করে যাচ্ছে। আগামীতেও লায়ন্সের এ সেবা কার্যক্রম অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করছি।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, লায়ন্স জেলার কনসার্ন রিজিয়ন চেয়ারপারসন ও ফেনী মুহুরী লিও ক্লাবের অ্যাডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর প্রেসিডেন্ট লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরী’র ভাইস প্রেসিডেন্ট লায়ন নুরুল ইসলাম মজুমদার সোহাগ, লায়ন্স ক্লাব অফ ফেনী মুহুরীর সেক্রেটারি লায়ন মোর্শেদ হোসাইন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন লিও জেলা ৩১৫ বি২ বাংলাদেশ ও ফেনী লিও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট লায়ন আব্দুর রহমান সুজন, ফেনী লিও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট লিও সৈয়দ রইসুল ইসলাম রিমন, লিও আব্দুল আলিম।
এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেনী মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লিও ফারহান ফুয়াদ, সেক্রেটারি লিও খালেদ চৌধুরী, ট্রেজারার লিও আকরাম খান জিহাদ, অক্টোবর সেবা সপ্তাহের চেয়ারম্যান লিও মোহাম্মদ আজহারুল ইসলাম সহ লিও নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে সেবা সপ্তাহ উপলক্ষ্যে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।