ফেনীতে জরুরী প্রয়োজনে স্বেচ্ছায় রক্তদান ও ব্যবস্থাপনায় কাজ করার লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তের সন্ধান’ গঠন করা হয়েছে । 

শনিবার (৪ অক্টোবর) সংগঠনটির ১ বছর মেয়াদী প্রথম কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। (২০২০-২১) সালের কার্যকরী কমিটির সভাপতি হিসেবে গাজী শাহ আলম হিমেল, সাধারণ সম্পাদক হিসেবে আতিকুর রহমান ইফুকে নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আতিকুর রহমান ইফু জানান, স্কুল কলেজ পড়ুয়া একদল তরুণের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়েছে। ফেনী এবং ফেনীর আশেপাশে জেলার হাসপাতালগুলোতে জরুরী প্রয়োজনে স্বেচ্ছায় রক্তদান ও রক্তদাতা তৈরীতে কাজ করবো আমরা। অনেকগুলো স্বেচ্ছাসেবী সংগঠন আছে যারা রক্তদান নিয়ে কাজ করে আসছেন। বিগত দিনে আমরা কয়েকটি সংগঠনের মাধ্যমে রক্তদান নিয়ে কাজ করেছি। এখন বন্ধু-বান্ধবদের নিয়ে এই সংগঠনটির যাত্রা শুরু করেছি। সাংগঠনিকভাবে যেহেতু এটি আমাদের নতুন পরিচয় তাই সকলের সহযোগিতা কামনা করছি।

ইফু আরও বলেন, রক্তের সন্ধান নামে আমাদের একটি ফেসবুক পেইজ আছে। যে কেউ রক্তের প্রয়োজনে আমাদের মোবাইল নাম্বারে বলা পেইজে যোগাযোগ করলে আমরা তাকে সহযোগিতার চেষ্টা করবো।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি ইমাম হোসেন, সহ সভাপতি আশ্রাফ উদ্দিন, কামরুল হাসান মাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাহিন, আব্দুল্লাহ আল নাঈম, জাওয়াতা আফনান পূর্বা, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব ইসলাম প্রামান, সহ-সাংগঠনিক সম্পাদক তাহাছিন তাছনিমা রূপরেখা, মোহিন হাসান সামিন, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল রাজিব, সহ অর্থ সম্পাদক মেহেরাজ হোসেন, প্রচার সম্পাদক রিয়াজ আল রাহাত, উপ প্রচার সম্পাদক ফখরুল আবেদিন ফুয়াদ, মহিলা বিষয়ক সম্পাদক শামীমা জামান ইমু, মহিলা বিষয়ক যুগ্ম সম্পাদক মৌমিতা পাল, সমাজ সেবা বিষয়ক সম্পাদক শাহরিয়া সাজিদ, সমাজ সেবা বিষয়ক যুগ্ম সম্পাদক মিনহাজ হক, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইশরাক হোসেন রুমন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক যুগ্ম সম্পাদক সামিন আনজুম, সদস্য তাহসীফ বিন তাজ (অপুর্ব), আরিফ ইসতিয়াক প্রমুখ।