আগামী ৭ নভেম্বর ফেনী জুয়েলার্স সমিতির নির্বাচনে ১৭ পদের বিপরীতে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ শনিবার (১৭ অক্টোবর) বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সমিতি কার্যালয়ে মনোনয়নপত্র সংগ্রহ করতে আসেন প্রার্থীরা। এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার আইনুল কবির শামীম, সদস্য সচিব এডভোকেট নূর হোসেন ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী।

সদস্য সচিব জানান, নির্বাচনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। সভাপতি পদে জসিম উদ্দিন, ইসমাইল হোসেন খোকন, আবুল কালাম আজাদ এবং সাধারণ সম্পাদক পদে কাজী আরিফুল হোসাইন রুবেল, আবুল হাসান সবুজ, গোলাম ফারুক বাচ্চু মনোনয়নপত্র নিয়েছেন। তিনি আরও জানান, নির্বাচনে ভোটারের সংখ্যা ২২২ জন।

নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী কাজী আরিফুল হোসাইন রুবেল বলেন, আমি ৩য় বারের মত ফেনী জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদকের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছি। দায়িত্বপালনকালীন কিছু অসম্পূর্ণ কাজ রয়েছে যা এবারের নির্বাচনে বিজয়ী হলে সম্পন্ন করব।

সভাপতি পদপ্রার্থী জসিম উদ্দিন বলেন, নির্বাচনে বিজয়ী হলে ব্যবসায়ীদের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে যাব।

প্রধান নির্বাচন কমিশনার জানান, ঘোষিত তফসিলে আগামী ১৯ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, ২১ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার, ২২ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ৭ নভেম্বর নির্বাচনের তারিখ চূড়ান্ত করা হয়েছে।