দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় মনিরুল ইসলাম পিয়েল (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২১ অক্টোবর) বিকালে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। নিহত পিয়েল উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউপির ওমরাবাদ মুন্সি বাড়ীর ডাঃ আলমগীরের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকালে নোয়াখালী থেকে মোটরসাইকেলে করে বাড়ী ফিরছিলেন পিয়েল। পথিমধ্যে ফেনী-মাইজদী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞার সেবারহাট বাজার সংলগ্ন স্থানে বিপরীত দিক হতে আসা একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দিলে মারাত্মকভাবে আহত হন তিনি। এরপর তাকে উদ্ধার করে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেলে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকালের দিকে চট্টগ্রাম মেডিকেলে মারা যান তিনি।

নিহত পিয়েল তিন ভাই ও এক বোনের মধ্যে সবার বড়। তার দুই বছরের একটি ছেলে ও এক বছরের একটি মেয়ে রয়েছে। তিনি একটি ঔষধ কোম্পানীতে কর্মরত ছিলেন।

দাগনভূঞা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতীম জানান, ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।