পুনরায় বাংলাদেশ স্কাউটস ফেনী জেলা রোভারের কমিশনার নির্বাচিত হয়েছেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। গতকাল রবিবার (১ নভেম্বর) ফেনী সরকারি কলেজ শিক্ষক পরিষদ কক্ষে আয়োজিত ত্রি-বার্ষিক কাউন্সিল সভায় ভোটের মাধ্যমে নির্বাচিত হন তিনি। ফেনী জেলা রোভারের কাউন্সিলর, বিভিন্ন কলজের অধ্যক্ষবৃন্দ ও রোভারের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরাসহ মোট ৮০ জন ভোটার ভোট প্রদান করেন।

রোভারের কার্যক্রমকে আরো গতিশীল করার আশাবাদ ব্যক্ত করে প্রফেসর বিমল কান্তি পাল দৈনিক ফেনীকে জানান, রোভার স্কাউটস প্রাকৃতিক দুর্যোগ, মহামারীসহ ঈদ-পূজা এবং জেলা প্রশাসনের বিভিন্ন জাতীয় কর্মসূচিতে কাজ করে থাকে। রোভারদের উৎসাহ প্রদানের মাধ্যমে আমার চেষ্টা থাকবে এ কার্যক্রমকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে।
নির্বাচনে ফেনী জেলা রোভার সম্পাদক পদে নির্বাচিত হয় রামপুর নাসির মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ একে এম মুজিবুর রহমান। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয় ফেনী সরকারি কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক আহমেদ আলী বিভোর। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয় ফেনী সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হন ফেনী সরকারি জিয়া মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর তাহমিনা বেগম, সোনাগাজী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ মহিউদ্দিন চৌধুরী, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, ফেনী আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জনাব ফারুক আহমেদ, রাজাপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মমিনুল হক।

গ্রুপ সভাপতি প্রতিনিধি পদে হাজী মনির আহমদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ তমাল কান্তি পাল ও সোনাগাজী বক্তারমুন্সি ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ নুরুল আফছার ফারুকী নির্বাচিত হন।

কমিশনার পদে পুনঃনির্বাচিত হওয়ায় প্রফেসর বিমল কান্তিপালকে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর দেলোয়ার হোসেন, জেলা রোভারে নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ আলী বিভোরসহ ও ফেনী কলেজের রোভাররা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। তিনি আগামী তিন বছরের জন্য ফেনী জেলা রোভার কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।