ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকালে দুই যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ সোমবার (২ নভেম্বর) ভোর ৫টার দিকে মহাসড়কের ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হল চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোরারগঞ্জের জামালপুর এলাকার আনু মিয়ার ছেলে মোঃ ইকবাল (৩২) ও নন্দনপুর এলাকার মোঃ মোস্তফার ছেলে মোঃ ফারুক (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরের দিকে একটি রড বোঝাই ট্রাকের চাকা পাংচার হলে চালক সমিতি বাজার এলাকায় দাঁড়ান। এসময় চার ছিনতাইকারী অতর্কিতে তাদের ওপর হামলা করে নগদ টাকা ও মুঠোফোন ছিনতাইয়ের চেষ্টা করে। তাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে ওই দুই যুবককে আটক করে গণধোলাই দেয়। এসময় দুইজন পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিয়ে আটক দুইজনকে তুলে দেয়া হয়।

ফাজিলপুর হাইওয়ে (মুহুরিগঞ্জ) পুলিশ ফাঁড়ির পরিদর্শক সার্জেন্ট সোহেল সরকার জানান, এ ছিনতাইকারী চক্রের দৌরাত্মে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। আটক দুইজনকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের কাছ থেকে ১টি লোহার রড়, ১টি ছুরি ও ৫টি মোবাইল জব্দ করা হয়েছে।

ঘোপাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ শাহীন মিঞা বলেন, তাদের দুইজনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে ছাগলনাইয়া থানায় মামলা করা হয়েছে। আগামীকাল তাদের আদালতে হাজির রিমান্ড আবেদন করবে পুলিশ।