কেন্দ্রীয় নেতাদের সাথে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৩ নভেম্বর) বিকাল ৪ টায় শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সভায় উপস্থিত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি এবিএম পারভেজ রেজা।

বক্তব্যে পারভেজ রেজা বলেন, খুব শীঘ্রই ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের তৃণমুলের কমিটি গঠন করা হবে। বিএনপির দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় প্রতিটি বিভাগের জন্য একটি আলাদা দল গঠন করা হয়েছে। তারা প্রতিটি জেলার সাথে মতবিনিময় সভা করে সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে সমন্বয় করে কমিটি গঠনের মাধ্যমে তৃণমূলে দায়িত্ব বুঝিয়ে দেয়া হবে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক সওগাতুল ইসলাম সাগির, এমজি মাসুদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সরওয়ার হোসেন সারু, সহ সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সহ আইন সম্পাদক দেলোয়ার জাহান রুমি।

ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল বলেন, তারেক জিয়ার নির্দেশনায় ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সাংসদের নির্দেশনায় ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলকে সুসংগঠিত করতে সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি বলেন, যোগ্য নেতৃত্বের হাতেই খুব শীগ্রই তৃণমূলে স্বেচ্ছাসেবক দলের দায়িত্ব তুলে দেওয়া হবে।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি জাহেদুল ইসলাম শিমুল, দেলওয়ার হোসেন, মুজিবুর রহমান মুজিব, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ করিম, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ, দপ্তর সম্পাদক খুরশীদ রহমান সুর্য।

সভায় জেলা কমিটির নেতারা কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে নেতৃত্ব নির্বাচনের জন্য ফেনীর ৫টি পৌরসভার ও ৬টি উপজেলার প্রায় ১ হাজার নেতাকর্মীর ফরম জমা দেন।

এর আগে সভায় আগত ফেনীর বিভিন্ন উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করেন উপস্থিত অতিথিরা। সভার শুরুতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সদ্য প্রয়াত সভাপতি শফিউল আলম বাবুর স্মরণে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে ক্যান্সার আক্রান্ত হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলে সহ সাংগঠনিক সম্পাদক খাদিরুজজামান খান যোসেফের চিকিৎসার জন্য জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ হতে অনুদান কেন্দ্রীয় নেতাদের হাতে তুলে দেয়া হয়।