বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের নির্বাচিত সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ করেছে জেলা ছাত্রদল।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকাল ১০টার দিকে ছাত্রদলের জেলা সভাপতি সালাহ উদ্দিন মামুনের নেতৃত্বে শহরের খেজুর চত্ত্বর হতে মিছিলটি শুরু হয়ে পশ্চিম উকিল পাড়ায় গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

ছাত্রদল সভাপতি জানান, শোষক সরকার ভোট চুরি করে দেশকে অন্ধকারে ঢেকে রেখেছে। এখন তারা ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও গ্রেফতার করে দমিয়ে রাখতে চায়। সরকারের এ অপকৌশল ছাত্রদল কখনো মেনে নেবে না।

মিছিলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ মিলনসহ সহ সভাপতি আব্বাস পাটোয়ারী, যুগ্ম সম্পাদক জুয়েল পাটোয়ারী, মজুমদার রশিদ, সাইফুল ইসলাম জিকু, কফিল উদ্দিন পাটোয়ারী, আহমেদুল হক খোকন, প্রচার সম্পাদক করিমুল হক সুমন, দপ্তর সম্পাদক আরিফুল হক চৌধুরী সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক জেবল পোদ্দার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক শুভ সাহা, সহ গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাদিম হাসান, জেলা ছাত্রদলের সদস্য ও দাগনভুইয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক সায়মুন হক রাজিব, সোনাগাজী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নুর আলম সোহাগ, ফেনী শহর ছাত্রদল নেতা রাজন মজুমদার, মোঃ ইয়াসিন, সাইফুল ইসলাম, মোহাম্মদ আলী সোহেল, ফেনী সদর ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা ছাত্রদল নেতা ইব্রাহিম মিয়াজি নয়ন, ফুলগাজী উপজেলা ছাত্রদল মোহাম্মদ ইউছুপ, কাজী আব্দুল আলীম বাবু, পরশুরাম উপজেলা ছাত্রদল নেতা সুমন ভুইয়া প্রমূখ অংশ নেন।

 

একই দাবিতে দুপুর দেড়টার দিকে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলালের নেতৃত্বে আরও একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ট্রাংক রোডের খেজুর চত্ত্বর থেকে শুরু হয়ে বড় মসজিদের সামনে এসে শেষ হয়।