ফেনী পৌরসভার সুলতানপুর পৗর কবরস্থানে শায়িত অজ্ঞাত মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়ার আয়োজন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সহায়। আজ শনিবার (২১ নভেম্বর) দুপুরে পৌর এলাকার চাড়িপুর দারুসুন্নাত হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ কাওসার হামিদ।

এতে বিশ্বের সকল অজ্ঞাত মৃত মানুষের আত্মার মাগফেরাত কামনা করা হয়। একই সাথে মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয়।

মোনাজাতে অংশ নেন সহায়ের অন্যতম উপদেষ্টা ডিবিসি নিউজের ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, যমুনা টিভির ফেনী প্রতিনিধ মুহাম্মদ আরিফুর রহমান, সময় টেলিভিশনের প্রতিবেদক আতিয়ার সজল, সত্যের অনুসন্ধান অনলাইনের ভারপাপ্ত সম্পাদক নাজিম চৌধুরী, সহায়ের সহ-সভাপতি জুলহাস তালুকদার, ইয়াসির আরাফাত রুবেল, সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার, সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাজেদুল হক রিমন, কার‌্যকরী সদস্য মামুন মিয়াজী, সদস্য মোঃ হুমায়ুন কবির শিপন প্রমুখ।

সংগঠনের সহ-সাধারণ সম্পাদক হুমায়ূন কবির পারভেজ বলেন, সংগঠনের সভাপতি, সম্পাদকের নির্দেশনায় বিন্ন্নি মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে এ কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক মাজেদুল হক রিমন বলেন, যাদের প্রিয়জন স্বজন আছে তারা মৃত স্বজনের জন্য কবর জিয়ারত করে, দোয়া করেন। কিন্তু অজ্ঞাত মৃত ব্যক্তির জন্য কেউ কবর জিয়ারত ও দোয়া করেনা। আমরা দেখে অন্য স্বেচ্ছাসেবী সংগঠন বা ব্যক্তিরা যেন অনুপ্রাণিত হয় তাই এ আয়োজন করেছে সহায়।