দাগনভূঞায় অপহরণের পর সামিউল আলম সামি (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন।

সামি দাগনভূঞা সরকারী ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির আফ্রিকা প্রবাসী মোঃ ইলিয়াছের ছেলে।

সামির খালাতো ভাই দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর জানান, গত শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে সামিকে দাগনভূঞা পৌর শহরের আমান উল্যাহপুরের ছকিনা ম্যানশনের সামনে থেকে জোরপূর্বক অপহরণ করে ফেনীর বিসিকে নিয়ে যায় অজ্ঞাত দূর্বৃত্তরা। সেখানে সেন্ট্রাল হাসপাতালে সামনে তাকে এলোপাতাড়ি মারধর করে ফেলে যাওয়া যায়। পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার কাকরাইলস্থ ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে আজ রবিবার (৩০ নভেম্বর) বাদ এশা জানাযা শেষে দাগনভূঞায় পারিবারিক কবরস্থানে সামিকে দাফন করা হয়।

প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে ধারণা করছেন মোহাম্মদ আলমগীর।