কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও উগ্র সাম্প্রদায়িকতার বিরুদ্ধে পরশুরামে বিক্ষোভ সমাবেশ করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ (৬ই ডিসেম্বর) দুপুর ৩ টায় আয়োজিত উপজেলা পরিষদ সংলগ্ন স্থানে আয়োজিত প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবনের পরিচালনায় সমাবেশে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, বক্সমাহমুদ ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, চিথলিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু, উপজেলা শ্রমীক লীগের যুগ্ন আহ্বায়ক আব্দুর রসূল মজুমদার, উপজেলা যুবলীগ সভাপতি ইয়াছিন শরীফ মজুমদার ও সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মহিম।

কামাল উদ্দিন মজুমদার বলেন, এই গভীর ষড়যন্ত্র অতীতের মতো উৎখাত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বক্তব্যে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন, ইসলাম শান্তির ধর্ম। কিন্তুু ইসলাম ধর্মকে পুঁজি করে একটা গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার চেষ্টায় আছেন। হেফাজত নেতা মামুনল হককে প্রতিহত করার কথা উল্লেখ করে সাজেল চৌধুরী বলেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বে আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সবাই ঐক্যবদ্ধ। ফেনীতে মামুনুল হক আসলে তা কঠোরভাবে প্রতিহত করব আমরা।

এর আগে পরশুরাম পৌর চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ফটকে সমাবেশে মিলিত হয়। এতে যুবলীগ-ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ।