বঙ্গবন্ধু একাডেমী কাপের তৃতীয় দিনের খেলায় দুটি বিভাগেই চমক দেখিয়েছে দাগনভূঞা ফুটবল একাডেমীর খেলোয়াড়রা। 

আজ দাগনভূঞা ফুটবল একাডেমীর চমক শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে টুর্নামেন্টে গ্রুপ পর্যায়ের ম্যাচে অনুর্ধ্ব-১২ ও অনুর্ধ্ব-১৮ দুই বিভাগে ফতেহপুর ফুটবল একাডেমীকে পরাজিত করে দলটি জয়লাভ করেছে।

ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে অনুর্ধ্ব-১২ দলে দিনের প্রথম খেলায় ট্রাইবেকারে ফতেহপুর ফুটবল একাডেমীকে ৪-২ গোলে পরাজিত করে দাগনভূঞা ফুটবল একাডেমী।

দল হারলেও ম্যাচে নিজের খেলার নৈপুণ্য দেখিয়ে সেরা খেলোয়াড় হন ফতেহপুর ফুটবল একাডেমীর ৭ নম্বর জার্সি পরিহিত ওমর ইসলাম জিসান। তার হাতে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন দৈনিক ফেনী'র সম্পাদক ও প্রকাশক আরিফুল আমীন রিজভী। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুনুর রশিদ, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন, টুর্নামেন্টের সমন্বয়ক তৌহিদুল ইসলাম তুহিনসহ ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিনের দ্বিতীয় খেলায় একই একাডেমীকে হারিয়ে অনুর্ধ্ব-১৮ দলে জয়লাভ করে দাগনভূঞা ফুটবল একাডেমী। এ ম্যাচও গোলশূন্য থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৪-২ গোলে পরাজিত হয় ফতেহপুর ফুটবল একাডেমী। দলের জয়ে অবদান রাখায় দাগনভূঞার উদীয়মান খেলোয়াড় মো: শাকিলকে ম্যাচ সেরার পুরস্কার প্রদান করা হয়।