কুমিল্লা নাঙ্গলকোটের মিয়ার বাজারে মোঃ নেচার উদ্দিন (৩৫) নামে এক হোটেল শ্রমিকের মৃত্যু হয়েছে। তার গ্রামের বাড়ি দাগুনভূঞার মুন্সীরহাটের কোরবানপুরে। তিনি ওই এলাকার মমিনুল হকের ছেলে। নেচার মিয়ার বাজারের অষ্টগ্রাম এলাকায় মনতাজ ষ্টোর নামীয় একটি হোটেলে নাস্তার কারিগর হিসেবে কাজ করতেন।

নিহতের ছোট ভাই সাহাব উদ্দিন (২৬) জানান, নেচার কাজ করার সুবাদে ওই হোটেলেই রাতে থাকতেন। আজ সোমবার (১৫ মার্চ) সকালে হোটেল মালিক মিজান আমাদের ফোন করে বলে তিনি অসুস্থ হয়ে পড়ে গেছেন। আমরা গিয়ে তাকে দ্রুত ফেনী সদর হাসপাতালে নিয়ে আসি। আনার পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর কারণ নিশ্চিত হবার জন্য তার লাশের ময়নাতদন্ত করতে নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

ওই হোটেলের মালিক মিজান জানান, আজ সকালে নেচারের সাথে তার স্ত্রীর বাকবিতন্ডা হয়েছিল। এরপর সে আমাকে চাকরি ছেড়ে দেবার কথা বলে পাওনা টাকা চায়। তখন আমি তার কাছে কিছুদিন সময় চাই। এর কিছুক্ষণ পরে অন্য শ্রমিকরা আমাকে ফোন করে জানায় নেচার স্টোরে পড়ে আছে। তার মুখ দিয়ে লালা বের হচ্ছে। আমি ফোন করে তার স্বজনদের খবর দেই। পরে আমি ও তার স্বজনরা মিলে নেচারকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই। পথিমধ্যে সে মারা যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইদুর রহমান জানান, মৃত্যুর কারণ এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাবে।