ফেনীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার (৩০ মার্চ) সকালে শহরের ট্রাংক রোডে প্রেসক্লাব ভবনের সামনে সরকার কতৃক নির্বিচারে মানুষ হত্যা, হামলা, নারকীয় তাণ্ডব এবং জনগণের গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের অভিযোগ এনে এ বিক্ষোভ সমাবেশকরে দলটি।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ফেনী-২ আসনের সাবেক সাংসদ অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ-দপ্তর সম্পাদক বেলাল আহম্মেদ, সদস্য মশিউর রহমান বিপ্লব।
জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহারের সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন দাগনভূঞা উপজেলা বিএনপি সভাপতি আকবর হোসেন।

এতে জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক অধ্যাপক এম.এ.খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারীসহ জেলা বিএনপির সদস্যরা, শ্রমিকদল, কৃষকদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, ছাত্রদলসহ সকল উপজেলা, পৌর, ইউনিয়ন, ওয়ার্ড থেকে আগত বিএনপির ও অঙ্গ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।