বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ফেনী সেলস্ এর ক্লাব সুপ্রিম ডিলার মেসার্স ইসহাক হার্ডওয়্যারের সত্ত্বাধিকারী মৃত মোঃ ইসমাইলের পরিবারের সদস্যদের হাতে বিশেষ সুবিধার আওতায় ইন্স্যুরেন্স বাবদ তিন লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

আজ বুধবার (৩১ মার্চ) শহরতলীর বিসিকে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর ফেনী সেলস্ অফিস কার্যালয়ে ওই ব্যবসায়ীর স্ত্রী নাসিমা আক্তার রুমির হাতে চেক হস্তান্তর করেন ফেনী ব্রাঞ্চ ম্যানেজার ফোরকান উদ্দিন হেলাল। এসময় আরও উপস্থিত ছিলেন বার্জারের টেরিটরি অফিসার আতিকুল আনোয়ার জিকো, অপারেশন ম্যানেজার জয় প্রকাশ বিশ্বাস ও অনান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন মেসার্স কাদের এন্ড সন্স এর সত্ত্বাধিকারী আব্দুল কাদের ভুঞা, মেসার্স শাহী হার্ডওয়্যারের সত্ত্বাধিকারী হাজী শাহিন আলম এবং মেসার্স আহমেদ ট্রেডিং এর সত্ত্বাধিকারী সাইফউদ্দীন আহমেদ জীতু প্রমুখ।

বার্জারের ফেনীর টেরিটরি অফিসার আতিকুল আনোয়ার জিকু জানান, মোঃ ইসমাইল বার্জার ক্লাব সুপ্রিমের গোল্ড মেম্বার ছিলেন। গত বছরের জুলাইয়ে তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যান। ক্লাব সুপ্রিম মেম্বার হিসেবে জীবন বীমার তিন লাখ টাকা তার পরিবারের সদস্যদের হাতে বুঝিয়ে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, বার্জার পেইন্টেসের সব ক্লাব সুপ্রিম ডিলাররা বহুমুখী সুবিধার আওতায় অন্তর্ভুক্ত থাকেন, যার মধ্যে জীবন বীমা ও অগ্নি বীমা উল্লেখযোগ্য।

একই অনুষ্ঠানে ‘রং কিনুন তাড়াতাড়ি, বাড়িতে আনুন নতুন গাড়ী’ এ স্কিম লটারিতে মো: ইসমাইল গোল্ড কয়েন লাভ করেছিলেন। আজ তার পরিবারের হাতে আধা ভরি ওজনের গোল্ড কয়েনও তুলে দেয়া হয়েছে।

ইন্স্যুরেন্সের টাকা ও গোল্ড কয়েন পেয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন মরহুমের পরিবারের সদস্যরা।