করোনা সংক্রমণ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ফেনী পৌর ১৮ ওয়ার্ডের সকল মসজিদসহ সকল ধর্মীয় উপাসনালয়ে বিনামূল্যে মাস্ক বিতরণ করার উদ্যোগ নিয়েছে ফেনী পৌরসভা৷ আজ মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে ট্রাংক রোড চত্ত্বরে বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, করোনা সংক্রমণ মোকাবেলায় সরকারের সকল সিদ্ধান্ত ও নির্দেশনা বাস্তবায়নে ফেনী পৌরসভা প্রস্তুত রয়েছে। ইতোমধ্যে সচেতনতা সৃষ্টির জন্য মাইকিং করা হয়েছে। সরকারের নির্দেশনা মেনে চলার জন্য সাধারণ মানুষদের মাঝে সচেতনতা সৃষ্টিতে কাজ করছেন ওয়ার্ডের জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা।

মেয়র বলেন, করোনা থেকে বাঁচতে ঘরের বাইরে গেলে বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করতে হবে। সাধারণ মানুষজন যাতে মাস্ক ব্যবহার করতে পারেন ফেনী পৌরসভার পক্ষ থেকে ৫০ হাজার মাস্ক বিতরণ করা হবে। আগামীকাল থেকে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে সকল ওয়ার্ডের মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ের জন্য মাস্কগুলো প্রেরণ করা হবে। এছাড়া পবিত্র রমজানে অসহায়দের মাঝে খাদ্যপণ্য ও ইফতার সামগ্রী বিতরণ করার পরিকল্পনার কথা জানান তিনি। এসময় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের দেয়া সকল নির্দেশনা মেনে চলতে পৌরবাসীকে অনুরোধ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ও ফেনী ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেনী পৌর যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ভুঁঞা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি, ছাত্রলীগ নেতা রিয়াদুল ইসলাম অনু, আবদুল্লাহ আল তাইহানসহ দলীয় নেতাকর্মীরা।