‘ঈদের হাসি,প্রতিবেশীর সাথে’ এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন "প্রয়াস" ফেনী শহর ও জেলার বিভিন্ন এলাকায় সংগঠনে সদস্যদের গরীব দুস্থ ও অসহায় প্রতিবেশীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে।

গতকাল বুধবার (৫ মে) শহর ও জেলা জুড়ে এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি। তরুনদের দ্বারা পরিচালিত এই সংগঠনটি এখন পর্যন্ত কার্যক্রমের অংশ হিসেবে অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ উপহারস্বরুপ খাদ্য পণ্য বিতরন করেছেন।

প্রয়াস'র প্রধান উপদেষ্টা মীর আন-নাজমুস্ সাকিব বলেন, প্রয়াসের সদস্যরা পুরো মহামারীতে নিম্ন আয়ের মানুষদের সহযোগিতা করে আসছে এবং প্রতি বছরের মতো এবারও তারা ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, ঈদে নতুন কাপড় বিতরণের করার কথা থাকলেও মহামারীর কথা চিন্তা করে খাদ্য বিতরণ করেছি।

প্রয়াস'র সমন্বয়ক মোহাইমিনুল ইসলাম জিপাত বলেন, প্রতি বছরের মতো এবারও আমাদের সংগঠন নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহারস্বরূপ নিত্যদিনের খাদ্য সামগ্রী বিতরন করেছে। ভবিষ্যতে এর ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রয়াস'র সদস্য সামির ইসলাম বলেন, প্রয়াসের সকল সদস্যদের আন্তরিক প্রচেষ্টায়, করোনা মহামারি মধ্যেও অসহায় মানুষের মাঝে উপহার পৌঁছে গিয়েছে। কর্মসূচি বাস্তবায়নে প্রয়াসের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানান তিনি।