গতকাল রবিবার দুপুরে (১৬ মে) দাদার বাড়ি যাবার জন্য সোনাগাজীর কুঠিরহাটে যাবার জন্য লালপোল হতে একটি সিএনজি অটোরিকশায় উঠেছিলেন ফুলগাজীর ফুলগাজী উপজেলার আমজাদহাটের সেলিম (৩০) নামে এক হতদরিদ্র যুবক। যাত্রীবেশে পথিমধ্যে তাকে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় অপহরণকারীরা। পরে সন্ধ্যার দিকে ২০ হাজার টাকা পাবার পর তাকে লালপোলে ছেড়ে দিয়ে যায় তারা।

ঘটনার শিকার সেলিম জানান, গতকাল দুপুর ২টায় কুঠিরহাটে দাদার বাড়ী যাওয়ার জন্য লালপোলে সিএনজিতে উঠেন তিনি। এসময় আরও ৩জন যাত্রীবেশে ওই সিএনজি অটোরিকশায় উঠেন। পথিমধ্যে তাকে অজ্ঞান করে অজ্ঞাত স্থানে নিয়ে লক্ষ টাকা মুক্তিপণ দাবী করা হয়। সেলিম নিজের অপারগতা প্রকাশ করলে অপহরণকারীরা তাকে বেদম প্রহার করে রক্তাক্ত করে। একপর্যায়ে মোবাইল দিয়ে সেলিমকে দিয়ে তার পিতা রুহুল আমিনকে ফোন করে লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে তারা। পরে সন্তানের মুক্তির জন্য ২০ টাকা বিকাশে পাঠান রুহুল আমিন।

সেলিম আরও জানান, অপহরণকারীরা ১২/১৩ জন ছিল। তারা আরো টাকা চেয়ে আমাকে বস্ত্রহীন করে গাঁজা হাতে দিয়ে ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকী দেয়। শেষে আরো ৫ হাজার টাকা পাঠালে সন্ধ্যার দিকে তাকে পুনরায় লালপোলে ছেড়ে দিয়ে যায় তারা।

সেলিমের পিতা রুহুল আমিন জানান, সেলিম পেশায় রাজমিস্ত্রি হলেও কিছুদিন পূর্বে অসুস্থতাজনিত কারণে এলাকার মানুষদের সহযোগিতায় তার অপারেশন করা হয়। আয়-রোজগার বলতে কিছুই নেই, এসময়ে হাতেপায়ে ধরে এলাকার লোকজন হতে ২৫ হাজার টাকা ঋণ করে পাঠিয়েছি।

এ বিষয়ে থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে সেলিম জানিয়েছেন।