২ ডিসেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

ফেনীতে ৫ বোতল হুইস্কি ও ১০ বোতল বিয়ার ক্যানসহ এক সিএনজি চালককে আটক করেছে র‌্যাব-৭। শনিবার (৩০ নভেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজারের তাজ মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে মোহাম্মদ আলী বাজারে অভিযান চালায় র‌্যাব-৭ সদস্যরা। এসময় ফেনীগামী একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে চালকের আসনের নিচ থেকে ৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ হুইস্কি, ১০টি বিয়ার ক্যান জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকর দায়ে সিএনজি চালক মোঃ ইউনুছ মিয়া প্রকাশ মানিক ড্রাইভার (২৩) আটক করে র‌্যাব-৭। সে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ভোলাইকড়ার ইসহাক মিয়ার ছেলে।

মোঃ নুরুজ্জামান জানান, জিজ্ঞাসাবাদে মানিক দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হতে এনে ফেনী শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে জানায়। উদ্ধারকৃত মাদকদ্রবের‌্য আনুমানিক মূল্য ১০ হাজার টাকা এবং জব্দকৃত সিএনজির আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।