করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ফেনী জেলায় কর্মরত করাত হোটেল শ্রমিক ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে জেলা প্রশাসক কার্যালয় মাঠে শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। এসময় ১০০ জন দৃষ্টি প্রতিবন্ধী ও ৫০ জন হোটেল শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে জেলা প্রশাসক বলেন, কোন ব্যাক্তি যাতে ত্রাণের বাইরে না থাকে এটি প্রধানমন্ত্রীর অঙ্গীকার। সে অঙ্গীকার বাস্তবায়নে আমরা সর্বদা কাজ করে যাচ্ছি। তিনি বলেন, এর আগেও আমরা অনেক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি তারাই ধারাবাহিকতায় আজকে ১০০ জন দৃষ্টি প্রতিবন্ধী সহ বিভিন্ন প্রতিবন্ধীদের ও ৫০ জন হোটেল শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি। তিনি বলেন,এগুলো প্রধানমন্ত্রীর উপহার সকল পর্যায়ের অসহায়দের দেয়া হচ্ছে। এসময় তিনি প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

রিফাত নামে একজন হোটেল শ্রমিক বলেন, করোনার সময় কাজ বন্ধ ছিল।।পরিবার নিয়ে অনেক কষ্টে দিন কাটিয়েছি। আগেও প্রশাসনের কিছু সহযোগিতা পেয়েছি যার ফলে কোনভাবে চলতে পারছি। এসময় তিনি খাদ্য সহযোগিতার জন্য জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

বিতরণকালে জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ রুহুল আমীন, জেলা করাত কল সমিতির উপদেষ্টা এডভোকেট সমীর কর, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহেরসহ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।