জেলা প্রশাসককে ফেনী ডায়াবেটিক সমিতির সংবর্ধনা


ফেনী জেলা প্রশাসক ও ফেনীর ডায়াবেটিক সমিতির উপদেষ্টা পরিষদের সভাপতি মোঃ ওয়াহিদুজজামানের বিদায়ী সংবর্ধনা দিয়েছে ফেনী ডায়াবেটিক সমিতি।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) বিকালে নিজ সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের হাতে বিদায়ী স্মারক উপহার তুলে দেন ফেনী ডায়াবেটিক সমিতির নেতৃবৃন্দ ও হাসপাতালের পরিচালক ও চিকিৎসকরা।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান বলেন,  ফেনীর মানুষের আন্তরিকতা কখনও ভোলার মতো না। তিনি বলেন, ফেনীকে বাইরে থেকে যে যা বলুক এখানে এসে মনে হয়েছে এই এলাকা জ্ঞানী গুণীর তীর্থস্থান। ফেনীর নিজস্ব একটি ঐতিহ্য রয়েছে। তিনি বলেন, আমার সাধ্য অনুযায়ী আমি কাজ করেছি। করোনা না হলে আরও অনেক ভালো কাজ করতে পারতাম। ফেনীর সকল মানুষ আমার এতটাই আপন যে সবাইকে দেখলেই পরিচিত মনে হয়। তিনি বলেন, ডায়াবেটিস হাসপাতালে মানুষ নির্ভয়ে সেবা নিতে আসে। সততার সাথে মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। এসময় তিনি ডায়াবেটিস হাসপাতাল এর সফলতা কামনা করেন।

ফেনী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেন, জেলা প্রশাসক ফেনীবাসীর জন্য যা করেছেন তা ফেনীর মানুষ আজীবন মনে রাখবেন। মানুষ কতটা ভালোবাসলে এমন একজন ভালোবাসা প্রকাশ করে। করোনাকালীন সময়ে তিনি যে অবদান রেখেছেন ফেনীর মানুষ কখনও ভুলবেনা। এসময় তিনি সর্বদা ডায়াবেটিস হাসপাতালকে সহযোগিতা করার জন্য জেলা প্রশাসকের প্রতি আহবান জানান।

ফেনী ডায়াবেটিক সমিতির সহ সভাপতি আব্দুল মোতালেব এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ আব্দুল আউয়াল সবুজ, ডায়াবেটিস হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলী, ফেনী ডায়াবেটিক সমিতির সহ সভপতি ওছমান হারুন দুলালসহ কার্যকরী কমিটির সদস্য, হাসপাতালের কর্মকর্তা, চিকিৎসক ও নার্সরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।