ফেনী পৌর ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (৩০ জুন) বিকালে আনুষ্ঠানিকভাবে সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

পৌর মেয়র জানান, দুই ওয়ার্ডে রাস্তা ও ড্রেন সংস্কার কাজে বরাদ্দ দেয়া হয়েছে ৬১ লাখ ৭৫ হাজার টাকা।

ফেনী পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী বিপ্লব কুমার নাথ জানান, পৌর ৫ নম্বর ওয়ার্ডের একাডেমী প্রধান সড়ক থেকে বিরিঞ্চি হ্যাংগার পর্যন্ত হাজী মকবুল আহাম্মদ সড়ক এবং ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বিরিঞ্চি কদল গাজী সড়ক থেকে ভুইয়া বাড়ী মসজিদ হতে আলাম গাজী সড়ক পর্যন্ত রাস্তা ও ড্রেন সংস্কার করা হবে। মকবুল আহম্মেদ সড়ক ও ড্রেন সংস্কারে ব্যয় ধরা হয়েছে কাজে ৪১ লাখ ২৩ হাজার টাকা এবং ভুইয়া বাড়ী মসজিদ সড়ক ও ড্রেন সংস্কারে ব্যয় ধরা হয়েছে ২০ লাখ ৫২ হাজার টাকা। সংস্কার কাজের দায়িত্ব দেয়া হয়েছে মেসার্স ভুইয়া এন্ড সন্স নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানকে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদীন লিটন হাজারী, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন, সাবেক কাউন্সিলন মুজিবুর রহমান ভুইয়া মুজিব, পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ মঞ্জু রানী দেবী, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. আজিজুল হক সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ফুল দিয়ে পৌর মেয়রকে ফুল দিয়ে স্বাগত জানায় দলীয় নেতাকর্মীরা। উদ্বোধন শেষে মোনাজাত করেন নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ অন্যান্যরা।