ফেনী পৌরসভার সাবেক মেয়র ও রাজনীতিবিদ আলহাজ্ব নুরুল আবসারের শোকাহত সমাজের বিভিন্ন স্তরের মানুষ। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফেনী পৌরসভার সাবেক মেয়র ও বর্তমানে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। তিনি এক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী সাবেক মেয়র নুরুল আবসারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নুরুল আবসারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে বিশ্বাসী দক্ষ সংগঠক মরহুম নুরুল আবসার ফেনী জেলা বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুন:রুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তাঁর সাহসী ভূমিকা ছিল প্রশংসনীয়।”

পৃথক শোকবার্তায় বিএনপির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবের রহমান শামীম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেন, মরহুম নুরুল আবছার ছিলেন একজন দক্ষ সংগঠক। তাঁর মৃত্যু স্থানীয় বিএনপির জন্য এক বিরাট ক্ষতি।

ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নানা শ্রেণি পেশার মানুষ।