২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে প্রয়াত সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেনের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার (৭ জুলাই) বিকালে ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে দিনটি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আবুল খায়ের মিয়াজীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা করোনা চিকিৎসায় সেবা নিশ্চিতকল্পে ডা: সাজ্জাদ হোসেনের অবদান ও ভূমিকার কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। এসময় হাসপাতালে করোনায় চিকিৎসা সেবায় ডা: সাজ্জাদ হোসেনের বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন তারা। শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয় ও রোগীদের মাঝে তবারক বিতরণ করা হয়। মোনাজাত পরিচালনা করেন ফেনী জেনারেল হাসপাতাল মসজিদের ইমাম।

এতে আরও অংশ নেন আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা: ইকবাল হোসেন ভূইয়া, শিশু বিভাগের প্রধান ডাঃ মোঃ আজিজ, নাক কান গলা বিভাগের ডা: মোবারক হোসেন, সার্জারি বিভাগের প্রধান ডা: খলিলুর রহমান, মেডিসিন বিভাগের প্রধান ডা: সাইদুর রহমান, গাইনি বিভাগের প্রধান ডা: রোকসানা বেগম, নার্সিং সুপারভাইজার মোমেনা বেগমসহ কমকর্তা-কর্মচারীরা অংশ নেন।

উল্লেখ্য, গত বছরের এই দিনে করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন তৎকালীন সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন। তার স্মরণে ডক্টরস রিক্রিয়েশন ক্লাবের নামে ডা: সাজ্জাদ হোসেন মিলনায়তন করা হয়। তিনি ছিলেন করোনায় মৃত্যুবরণকারী দেশের প্রথম সিভিল সার্জন।