পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নে করোনা আক্রান্ত ও মুমূর্ষু রোগীদের অক্সিজেন সেবা দিতে চালু হয়েছে 'আমরাই ছাত্রলীগ ফ্রি অক্সিজেন সেবা'। মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ কার্যক্রম শুরু হয়েছে।

আজ বুধবার (২৮ জুলাই) ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

এসময় ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একরামুল হক পিয়াস, সাংস্কৃতিক সম্পাদক মিরু মজুমদার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফজলুল বারী মনছুর, কামরুল হাসান শাহ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন জানান, ইউনিয়নের করোনা আক্রান্ত এবং শ্বাসকষ্টের রোগীদের জন্য বিনামূল্যের অক্সিজেন সেবা চালু করা হয়েছে। এ সেবা পেতে হলে চিকিৎসকের ব্যবস্থাপত্র দেখাতে হবে।

ইউনিয়ন সভাপতি পাবেল হোসেন জানান, ৭টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে আমরাই ছাত্রলীগ ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম শুরু হয়েছে। ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ফোন কলেই মিলবে এ সেবা। পরবর্তীতে উপজেলাব্যাপী এ সেবা কার্যক্রম চালু করার পরিকল্পনার কথা জানান তিনি।