নিজ কার্যালয়ে গভীর রাতে গোয়েন্দা পুলিশের উপস্থিতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পরশুরাম উপজেলা যুবলীগ সভাপতি ইয়াছিন শরীফ মজুমদার। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) ফেইসবুকে নিজের টাইমলাইনে তিনি ক্ষোভ প্রকাশ করেন। তিনি লেখেন, "আমি অক্সিজেন সেবা দিচ্ছি দীর্ঘ ১ বছর আমার অফিস থেকে, সেখানে রাত ৩.৩০ এ ডিবি পুলিশ কেন আসবে, আমি কি সন্ত্রাসী না স্মাগলার!!! মানুষের পাশে দাড়ানো কি আমার অপরাধ!!!"

তবে ইয়াছিন শরীফের এমন অভিযোগ প্রসঙ্গে গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, গতকাল রাতে আমাদের কাছে খবর আসে পরশুরাম বিআরডিবি অফিসে ওয়ারেন্টভুক্ত এক আসামি আত্মগোপনে রয়েছে। তাই আমাদের একটি টিম উক্ত অফিসে ওয়ারেন্টভুক্ত আসামিকে খোঁজার জন্য যায়৷ এখানে ইয়াসিন শরীফ মজুমদারের অফিসে ডিবির সদস্যরা সার্চ করে নি। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে যে বক্তব্য লিখেছেন এটি সত্য নয়।

পুলিশের এমন বক্তব্যে পরশুরাম বিআরডিবি সভাপতি ইয়াছিন শরীফ বলেন, আমার দাপ্তরিক কক্ষের চাবি আমার কাছে রয়েছে। সরকারি দপ্তরে আসামী থাকার বিষয়টি অস্পষ্ট। পুলিশ সদস্যদের সার্চ করার সুযোগ করে দিয়েছি। সব মিলে এটি হতাশাব্যাঞ্জক এবং অপমানজনক। আমি বিষয়টি রাজনৈতিক নেতাদের অবহিত করেছি।

কোনো কারণে রাজনৈতিক প্রতিহিংসার শিকার কিনা জানতে চাইলে তিনি বলেন, রাজনীতিতে আমি সবার সাথে মিলেমিশে কাজ করি। কেউ যদি আমার যোগ্যতাকে হিংসা করে অথবা অযথা প্রতিহিংসা পরায়ন হয়, তবে তা উক্ত ব্যক্তির বিষয়।

উল্লেখ্য একটি সূত্র জানায়, ২০১৯ সালের শেষের দিকে ইয়াছিন শরীফের বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণের ঘটনাও ঘটে।